Home / বিনোদন / ব্যাপক খোলামেলা হয়ে আসছে সামিরা
ব্যাপক খোলামেলা হয়ে আসছে সামিরা

ব্যাপক খোলামেলা হয়ে আসছে সামিরা

গত বছরটি নীরবেই কেটেছিল বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডির। যৌন আবেদনময়ী এ অভিনেত্রীর গত বছরটি বিদেশেই বেশি কেটেছে। বিদেশ থাকায় হাতে ছবিও ছিলনা তার , ফলে ব্যস্ততাও ছিল না। বলতে গেলে ঘুরে ফিরেই কেটে গেছে পুরো বছরটা।

নিউ ইয়র্কেই তিনি উদযাপন করেছেন থার্টিফার্স্ট নাইট। তবে দেশে ফিরে আসার পর পরই তিন তিনটি ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। বর্তমানে এই ছবিগুলোর শুটিং চলছে। তবে এর মধ্যে প্রিয়দর্শনের একটি ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে হাজির হচ্ছেন সামিরা। কমেডি ছেড়ে প্রিয়দর্শন এই প্রথমবারের মতো থ্রিলারনির্ভর ছবি নির্মাণ করছেন। তারই প্রধান নারী চরিত্রে কাজ করছেন সামিরা।

তিনি এখানে অভিনয় করছেন রিতেশ দেশমুখের বিপরীতে। ছবির একাধিক দৃশ্যে এরই মধ্যে বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছেন সামিরা। পাশাপাশি রিতেশের সঙ্গেও তার বেশ কিছু রগরগে দৃশ্য থাকবে। এর মধ্যে একটি স্নানের দৃশ্যের শুটিং রিতেশ-সামিরা করেছেন একসঙ্গে।

এভাবে ক্যামেরাবন্দি হওয়া সামিরার একটি ছবি সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ছবিতে স্বল্পবসনা সামিরাকে স্নান করতে দেখা গেছে। তবে ছবিটি প্রকাশ হওয়ার পর পরই সামিরা পরিচালককে অভিযোগ করেন।

পরবর্তীতে ছবিটি মুছে দেয়া হয় ইন্টারনেট থেকে। জানা গেছে, সামিরা ক্যারিয়ারে সবচেয়ে বেশি রগরগে দৃশ্যে এ ছবিতে কাজ করছেন। এ বিষয়ে এ অভিনেত্রী বলেন, দীর্ঘদিন পর আমি ছবির কাজ শুরু করেছি। এর মধ্যে টানা শুটিং করছি প্রিয়দর্শনের ছবিতে।

তার ছবিতে আমি আগেও কাজ করেছি। তবে এবারেরটি থ্রিলারধর্মী, অনেক ভিন্নধর্মী কাহিনীর। আমার চরিত্রটিও অনেক আবেদনময়ী। এখানে বেশ কিছু রগরগে দৃশ্যে কাজ করেছি আমি এটা ঠিক। তবে তার ছবি কিভাবে ইন্টারনেটে প্রকাশ পেলো তা বোধগম্য নয়। আমি বিষয়টি নিয়ে অভিযোগ করেছি। শুনেছি ছবি সরিয়ে ফেলা হয়েছে। তবে এটা একদমই ঠিক নয়।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ