Home / বিনোদন / নাচের অনুষ্ঠানে মাতালদের কবলে পুনম পাণ্ডে
নাচের অনুষ্ঠানে মাতালদের কবলে পুনম পাণ্ডে

নাচের অনুষ্ঠানে মাতালদের কবলে পুনম পাণ্ডে

ব্যাঙ্গালুরুতে নতুন বছরের প্রথম ক্ষণটিতে নাকি পারফর্ম করতে যেয়ে মাতালদের হাতে লাঞ্ছিত হয়েছেন অশ্লীলতা ও নগ্নতার জন্য বলিউডের বহুল আলোচিত ও সমালোচিত নায়িকা পুনম পান্ডে। জানা যায়, গত ৩১ ডিসেম্বর রাতে নতুন বছরের প্রথম ক্ষণটিতে ব্যাঙ্গালুরুতে এক পাঁচতারা হোটেলে একটি নাচের অনুষ্ঠানে নিশ্চিন্তে নিউ ইয়ারের সেলিব্রেশনে মেতে ছিলেন পুনম পাণ্ডে। নাচছিলেন গানের তালে। হঠাৎ প্রায় এক ডজন সন্ডা-গন্ডা পুরুষ মানুষ এসে ঘিরে ধরলেন পুনমকে। শুধু ঘিরে ধরাই নয়, চেষ্টা করলেন পুনমের গায়ে হাত দিতেও। পরিস্থিতির চাপে পড়ে পুনম সাহায্যের জন্য চিৎকার করলেও, গানের আওয়াজে শুনতেই পাননি বাউন্সাররা। ততক্ষণে নাকি এক ঝাঁক মাতাল যুবক শুরু করে দিয়েছিল অসভ্যতা। শেষমেশ সহ্য করতে না পেরে পুনম হাত-পা চালাতে শুরু করলে, বাউন্সারদের নজরে আসে পুরো ব্যাপারটি। বাউন্সারের সাহায্যে সেবারের মতো বেঁচে গেলেও, পুনম কিন্তু ভয়ে কাবু।
ঘটনাটা ছিল পুনুমের কাছে দুঃস্বপ্নের মতই। কখনই ভাবতে পারেননি এমনটা ঘটবে। পুনম নিজেও এই কথা স্থানীয় একটি পত্রিকায় স্বীকার করেছেন। তিনি বলেন, ‘আমি সত্যি খুব ভয় পেয়েছিলাম সেদিন। সেখানে সব মানুষগুলো ছিলো মাতাল। আমি অন্য সেলিব্রেটিদেরও পরামর্শ দিয়েছিলাম পারফর্ম না করতে। ইজ্জত আর জীবনের চেয়ে টাকা বড় নয়। এতো ভয় আমি আমার জীবনে পাইনি।’
পুনম জানিয়েছেন, জাস্ট ভাবতে পারছি না আমার সঙ্গে এটা ঘটতে পারে। আমাদের মতো সেলেবদের সঙ্গে যদি এরকম আচরণ হয়, সাধারণ মানুষেরা কতটা নিরাপত্তায় দিন কাটান তা সত্যিই ভেবে উঠতে পারছি না। আমার মনে হয় এবার কঠিন পদক্ষেপ নেওয়ার সময় এসেছে।
খবর অনুযায়ী, ডিস্কে উপস্থিত লোকেদের সাহায্যে দোষীদের চিহ্নিত করা গিয়েছে। এবং খুব শীঘ্রই উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ