Home / বিনোদন / মাদক সম্রাজ্ঞী হতে যাচ্ছে তিশা!!
তিশা

মাদক সম্রাজ্ঞী হতে যাচ্ছে তিশা!!

এলাকার মাদক সম্রাজ্ঞী নুসরাত ইমরোজ তিশা। তার বাবাও একই এলাকার বড় সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ছিলেন। সেই সূত্রে তিশাও একই ব্যবসায় মন বসিয়েছেন। এলাকায় তিশার সন্ত্রাসী কর্মকাণ্ডে সবাই ভয়ের মধ্যে থাকেন। তবে এটি বাস্তবে নয়। এমনই কাহিনীর একটি নতুন ধারাবাহিক নাটকে সন্ত্রাসী ও মাদক সম্রাজ্ঞী চরিত্রে অভিনয় করলেন জনপ্রিয় এই অভিনেত্রী। নাটকে বিজলী নামের এ চরিত্রে কাজ করেছেন তিশা।

নাটকের নাম ‘বিজলী ইজ কামিং সুন’।

রচনা ও পরিচালনা করছেন পরিচালক সুমন আনোয়ার। তিশা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ প্রমুখ।

এলাকার মাদক সম্রাজ্ঞী বিজলী তার বাবার ব্যবসায় মন বসিয়েছেন। তাঁর বাবাও ছিল সেই এলাকার বড় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তবে বাবার চেয়েও বেশি ভয়ংকর হতে চান তিনি। তারই ধারাবাহিকতায় নিজের সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে এলাকার ত্রাসে পরিণত হয়েছেন। অল্প বয়সে বনে গেছেন মাদক সম্রাজ্ঞী। অস্ত্র নিয়েও মাঝে মধ্যে শত্রুপক্ষকে তাড়া করতে দেখা যায় তাকে। তার সঙ্গে রয়েছে একদল সন্ত্রাসী যুবক।

এদিকে নাটকটিতে এমন একটি ভিন্নধর্মী চরিত্রে কাজ করা প্রসঙ্গে তিশা বলেন, “ভয়, ভালবাসা, আনন্দ সবকিছু এ নাটকে পাওয়া যাবে। অনেক মজা করে শুটিং করেছি নাটকটির। আমার লুক আয়নায় দেখে আমি নিজেই অবাক। সব মিলিয়ে অনেক উপভোগ করছি। নাটকটিতে অন্যরকম এক তিশাকে আবিষ্কার করতে পারবেন দর্শক।”

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি এ মাস থেকেই একুশে টিভিতে প্রচার শুরু হবে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ