Home / বিনোদন / বিবার-গোমেজের পুনর্মিলন!
বিবার-গোমেজের পুনর্মিলন!

বিবার-গোমেজের পুনর্মিলন!

ইন্সটাগ্রামে তরুণ পপতারকা জাস্টিন বিবার এবং তার সাবেক প্রেমিকা পপস্টার সেলেনা গোমেজের ঘনিষ্ঠ ছবি দেখে হলিউডের অনেকেরই ধারণা, আবারও প্রেম করছেন ওই জুটি।

কন্টাক্ট মিউজিক জানায়, ২ জানুয়ারি ক্যালিফোর্নিয়ার কালাবাসায়, বিবারের বাড়ির কাছে গোমেজকে সঙ্গে নিয়ে ড্রাইভে যেতে দেখা যায়। এরপর বিবার তার ইন্সটাগ্রামে দুজনের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন।

২১ বছর বয়সী ওই গায়ক ছবিটির ক্যাপশনে দুজনের ভালোবাসার কথাও উল্লেখ করেন।

২০১২ সালের নভেম্বরে বিবার এবং গোমেজের সম্পর্কে ফাটল ধরে। তবে এক বছর পর এই ছবি দেখে ধারণা করা হচ্ছে, দুজনের মধ্যকার দূরত্ব কমে এসেছে অনেকটাই।

কিছুদিন আগেই এক বিবৃতিতে বিবার বলেছিলেন, এখনও গোমেজের প্রতি আগের মতোই দুর্বল তিনি। ২০১৩ সালের ১৮ ডিসেম্বর তিনি বলেন, “সেলিনার থেকে দূরে যাওয়ার পরই আমি আমার জীবনের সেরা গানটি লিখেছিলাম। যখন সেলেনার সঙ্গে ছিলাম, আমার জীবনের সবচাইতে গুরুত্বপূর্ণ ছিল সে।”

বিবার আরও বলেন, “সম্পর্কের ভাঙন আমাদের দুজনকেই খুব বেশি কষ্ট দিয়েছে। সবচেয়ে বেশি কষ্ট হতো যখন অনেক মানুষের মধ্যে থাকতাম। তবে সেলিনা খুবই ভালো মেয়ে। আমি তাকে এখনও খুব ভালোবাসি।”

সম্পর্ক ভাঙনের পর এই প্রথম গোমেজ এবং বিবারকে এক সঙ্গে দেখা গেছে। যদিও এ ছবি প্রকাশিত হওয়ার পর যে সমস্ত গুজব ছড়িয়েছে সে বিষয়ে কোনো মন্তব্য করেননি ওই জুটি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ