Home / বিনোদন / আইটেম গার্ল হতে চান না নোভিয়া
আইটেম গার্ল হতে চান না নোভিয়া

আইটেম গার্ল হতে চান না নোভিয়া

চট্টগ্রামের কাপ্তাই হ্রদ আর সবুজ পাহাড় ঘেরা পাহাড়ি এলাকায় বেড়ে ওঠা রুমাই নোভিয়ার। বর্তমানে মিডিয়ায় অনেকে তাকে নোভিয়া বলে ডাকেন। এইচএসসি পাশের পর ঢাকায় এসে পড়ালেখার পাশাপাশি মিডিয়ায় র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেন তিনি।

এরপর গত বছরের শেষদিকে মোস্তাফিজুর রহমান মানিকের মুক্তিপ্রাপ্ত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করেন। ‘রসিক আমার’ শিরোনামের এ গানটিতে তার পারফরমেন্সে মুগ্ধ হয়ে অনেক নির্মাতারা তাকে নতুন বেশকিছু ছবির আইটেম গানে কাজের প্রস্তাব দেন। কিন্তু মজার ব্যাপার আর কোন আইটেম গানে কাজ করতে চান না তিনি। হতে চান চলচ্চিত্রের একজন সুঅভিনেত্রী।

এ বিষয়ে তিনি বললেন, ‘আমি ঢাকায় লালমাটিয়া কলেজে মার্কেটিং-এ বর্তমানে অনার্সে পড়াশুনা করছি। পাশাপাশি মিডিয়ায় কাজ করছি। অনেকটা শখের বসেই র‌্যাম্প মডেলিং শুরু করি। এরপর রবি, জিপি, প্রাণজুসসহ বেশকিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করার সুযোগ হয়। এরপর চলচ্চিত্রে কাজ করা শুরু। তবে আমি বর্তমানে শুধু আইটেম গান না, ভালো গল্পের ছবিতে অভিনয় করতে চাই।’

রুমাই এর ছোটবেলাটা কেটেছে চট্টগামে। সেখানে সংগীতা একাডেমীতে ছোটবেলা থেকে গান শেখার পাশাপাশি দীর্ঘদিন সাধারণ, লোক, উচ্চাঙ্গ ও ওয়েস্টান নাচের চর্চা করেন। তাই সবদিক দিয়েই নিজেকে চলচ্চিত্রের জন্য ফিট মনে করেন তিনি।

বাবা হরিলাল বাহাদুর ও মা রিতা বাহাদুর এর বড় মেয়ে রুমাই। পরিবারের আদর পেয়েই বড় হয়েছেন। ছোট ভাই অজয় বাহাদুর পড়ালেখা করছে। ঢাকায় খালার বাসায় থেকে পড়ালেখা করা এই মেয়েটির স্বপ্ন একদিন আমাদের দেশের একজন সুঅভিনেত্রী হওয়া।

এরইমধ্যে রাকিব মুসাব্বির ও ফারাবীর কণ্ঠে ‘সাত পাকের জীবন’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও এর মডেল হিসেবে কাজ করেন তিনি। সবেশেষে বললেন, ‘আমি ভালো বাজেট ও গল্পের ছবিতে কাজ করতে চাই। অভিনয়ের প্রতি আমার বেশি দুর্বলতা। শুধু শুধু আইটেম গানে নাচতে চাই না।’

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ