Home / জেলার খবর / অবরোধে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল, আটক ৬

অবরোধে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল, আটক ৬

বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৮৩ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

এদিকে, নাশকতার অভিযোগে বিভিন্ন এলাকা থেকে জামায়াত-শিবিরের ৬ কর্মীকে আটক করেছে যৌথবাহিনী।

রোববার সকাল ১০টার দিকে শহরের অদূরে সাতক্ষীরা-যশোর সড়কের কদমতলা এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। এ সময় মিছিলে নেতৃত্ব দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক চেয়ারম্যান আব্দুল আলিম।

অবরোধের কারণে সাতক্ষীরার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি। ভোমরা স্থল বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম দ্বিতীয় দিনের মত বন্ধ রয়েছে।

নাশকতা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) মোতায়েন করা হয়েছে।

এদিকে, জেলায় যৌথবাহিনীর অভিযান এখনও অব্যাহত রয়েছে। শহরের বিভিন্ন প্রবেশ দ্বারে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে তারা।

এর আগে রোববার ভোরে জেলার কালিগঞ্জ উপজেলার কুশলিয়া এলাকায় যৌথবাহিনী নিয়মিত মামলার আসামি ধরতে গেলে জামায়াত-শিবির এতে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করে। এসময় যৌথবাহিনীর সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে আহত হয় শিবির কর্মী আশরাফুল ইসলাম বাবু। যৌথবাহিনী সেখান থেকে আশরাফুল ইসলাম বাবুকে আটক করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে, তালা উপজেলার পাটকেলঘাটা থেকে ৩জন, আশাশুনি থেকে ১জন, কলারোয়া থেকে ১জনসহ মোট ৬ জনকে আটক করেছে যৌথবাহিনী। আটক কর্মীদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ