Home / জেলার খবর / ফেনীতে যৌথ অভিযানে ৩৪ জামায়াত কর্মী আটক

ফেনীতে যৌথ অভিযানে ৩৪ জামায়াত কর্মী আটক

ফেনীতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে জামায়াতে ইসলামী ও তাদের সহযোগী ছাত্র শিবিরের ৩৪ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল হক জানান, মঙ্গলবার রাতে জামায়াত-শিবির অধ্যুষিত ফেনী শহরের পাঠানবাড়ী এলাকা এবং সদর উপজেলার ফাজিলপুর এলাকায় পুলিশ, র‌্যাব ও বিজিবির যৌথ অভিযানে এদের আটক করা হয়।

আটকদের সকালে ফেনী মডেল থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ ও যাচাই-বাছাই করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার। যাদের বিরুদ্ধে নাশকতায় জড়িত থাকার অভিযোগ পাওয়া যাবে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

নির্দলীয় সরকারের দাবিতে ১৮ দলীয় জোটের সাম্প্রতিক হরতাল-অবরোধে বিভিন্ন সময়ে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে টিঅ্যান্ডটি ভবন, পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিতরণ) নির্বাহী প্রকেীশলীর কার্যালয় ও স্থানীয় মার্কেন্টাইল ব্যাংকে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ফেনীর মহিপাল, দেবীপুর, লেমুয়া ও ফাজিলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং দাগনভুঁঞার সিলোনীয়া বাজার এলাকায় ফেনী-নোয়াখালী সড়কে বেশ কিছু যানবাহন ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়।

এছাড়া পুলিশের সঙ্গে সংঘর্ষে শহরের ট্রাংক রোডে গুলিবিদ্ধ হয়ে এক শিবিরকর্মী, সিলোনীয়া বাজার এলাকায় একজন রিকশা চালক এবং শহীদুল্লাহ কায়সার সড়কে ঢিলের আঘাতে একজন অটোরিকশা চালক ও মহাসড়কের মহিপাল এলাকায় এক কাভার্ড ভ্যান চালকের সহকারীসহ মোট চারজন নিহত হন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ