Home / জেলার খবর / লালমনিরহাটে যৌথবাহিনীর অভিযানে জামায়াতের নারী কর্মীসহ আটক ৯

লালমনিরহাটে যৌথবাহিনীর অভিযানে জামায়াতের নারী কর্মীসহ আটক ৯

অবরোধের দ্বিতীয় দিনে লালমনিরহাটের পাটগ্রামে নাশকতার অভিযোগে যৌথবাহিনীর সদস্যরা বুধবার ভোরে সাড়াশি অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের চার নারী কর্মীসহ নয়জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

তারা হলেন- উপজেলার কুচলিবাড়ী গ্রামের আবেদ আলী (৫৫), আলমগীর হোসেন (২০) মমিনপুর গ্রামের লিপি আক্তার (২৫), খাদিজা বেগম (৩৫), রুমা আক্তার (১৪), মুক্তা বেগম (২২), দিলদার হোসেন (২৭), একরামুল হক (১৭), রাসেল মিয়া (১৬)। এ সময় যৌথবাহীনির সদস্যরা বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে।

সূত্র জানায়, রোববার জামায়াত-শিবিরের কর্মীরা পিকেটিংসহ পাটগ্রাম উপজেলা সদরে অগ্রসরের চেষ্টা করে এবং একটি ট্রাকে আগুন দেয়ার চেষ্টা চালায়, বিভিন্ন বাড়ি-ঘরে অগ্নিসংযোগ করে ও সরকারি গাছ কেটে মহাসড়ক অবরোধ ও রেল লাইনের ফিসপ্লেট তুলে নাশকতা চালায়। এতে পুলিশ বাধা দিলে শুরু হয় ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষ। এতে পাটগ্রাম উপজেলা যুবলীগের এক নেতাকে জামায়াত-শিবিরের কর্মীরা গলাকেটে হত্যা করে এবং পুলিশের গুলিতে জামায়াত-শিবিরের তিনজন নিহত হন।

লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার ও যৌথ বাহিনীর অভিযানের দায়িত্বে থাকা মাহফুজুল আল আসাদ যৌথ বাহিনীর অভিযান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ