Home / জেলার খবর / খুলনায় মানববন্ধন করেছে স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়

খুলনায় মানববন্ধন করেছে স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়

khulna m chainদশম জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সময়ে দেশের বিভিন্নস্থানে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা, অত্যাচার, নির্যাতন, লুটপাট ও ধর্মীয় প্রতিষ্ঠান ভাঙচুরের প্রতিবাদে খুলনায় মানববন্ধন করেছে স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নগীরর পিকচার প্যালেস মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখা এবং বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখা যৌথভাবে এ কর্মসূচি আয়োজন করে।

এসময় বক্তারা, সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলাকারী, দুষ্কৃতিকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুমকি দেওয়া হয়। কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর শাখার সভাপতি শ্যামল হালদার।

মানববন্ধনে বক্তব্য রাখেন পূজা পরিষদের জেলা সভাপতি বিজয় কুমার ঘোষ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগর সভাপতি অমিয় সরকার গোরা, মহানগর পূজা পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুণ্ডু, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক রতন মিত্রসহ আরো অনেকে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ