Home / জেলার খবর / বগুড়ায় ভোটকেন্দ্রসহ রেলস্টেশনে অগ্নিসংযোগ

বগুড়ায় ভোটকেন্দ্রসহ রেলস্টেশনে অগ্নিসংযোগ

বগুড়ার গাবতলী উপজেলার তিনটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এছাড়া নন্দীগ্রাম উপজেলার বীজরুল ও মুরাদপুর ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

শনিবার রাত পৌনে ৮টার দিকে গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয়, সোয়া ৭টার দিকে নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের বীজরুল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুইটি ও মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি ককটেল বিস্ফোরণের করেছে দুর্বৃত্তরা।

এছাড়া রাত সোয়া ৭টার দিকে জেলার গাবতলী উপজেলার রামেশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং সন্ধ্যা ৬টার দিকে সরধনকুটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

এতে সরধনকুটি বিদ্যালয়ের বেশকিছু আসবাবপত্র পুড়ে যায়।

নন্দ্রীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাজাহান আলী ও গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক খান জানান, ককটেল ও অগ্নিকাণ্ডে ওই ভোটকেন্দ্রগুলোর তেমন একটা ক্ষতি হয়নি। দুর্বৃত্তরা জনমনে আতঙ্ক ছড়াতে এসব অপকর্ম করছে।

বগুড়া রেলওয়ে পুলিশের (জিআরপি) ইনচার্জ বিমল কুমার জানান, রাত সোয়া ৭টার দিকে হঠা‍ৎ কয়েক জন দুর্বৃত্ত এসে রেলস্টেশনে এসে আন্ত‍ঃনগর ট্রেনের টিকিট কাউন্টারে খোলা জানালা দিয়ে আগুন নিক্ষেপ করে। এতে ক্ষণিকের জন্য আতঙ্ক তৈরি হলেও কিছু সময়ের মধ্যেই তা ঠিক হয়ে যায়।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ