Home / জেলার খবর / গাইবান্ধায় চারটি বিদ্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

গাইবান্ধায় চারটি বিদ্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার তিনটি ভোট কেন্দ্রসহ চারটি বিদ্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত ২টার দিক থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এসব নাশকতার ঘটনা ঘটে। ভোট কেন্দ্রগুলো হলো, পলাশবাড়ী সদর ইউনিয়নের মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কিশোরগাড়ী ইউনিয়নের সুলতানপুর উচ্চ বিদ্যালয় ও মহদীপুর ইউনিয়নের বিশ্রামগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এছাড়া উপজেলা সদরের বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়েও আগুন দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আগুনে বিশ্রামগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ওই বিদ্যালয়ের টেবিল, চেয়ার,বেঞ্চ ও সব আসবাবপত্রে আগুন দিয়ে পুড়িয়ে ফেলার পাশাপাশি বিদ্যালয়ের বারান্দাটি সম্পূর্ণ ভাঙচুর করা হয়েছে।

বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের নৈশ্যপ্রহরী সোবাহান মিয়া জানান, রাত ২টার দিকে ২৫/৩০জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষকের রুমের তালা ভাঙার চেষ্টা করে। তিনি তাদের কাছে না ভাঙার অনুরোধ করলে তাকে মারপিট করে দুর্বৃত্তরা। পরে বিদ্যালয়ের একটি রুমের তালা ভেঙে ভেতরে ঢুকে বেঞ্চে পেট্রোল দিয়ে আগুন দেয় তারা।

– ]

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ