Home / জেলার খবর / নির্বাচনী শোভাযাত্রার তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ

নির্বাচনী শোভাযাত্রার তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ

সাতক্ষীরা-২ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবুর নির্বাচনী গণসংযোগ বহরের তিনটি মোটরসাইকেল হামলা চালিয়ে পুড়িয়ে দিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা। এ সময় আহত হয়েছে তার তিন সমর্থক।

আজ বিকেল সাড়ে ৪টায় সদর উপজেলার ভোমরা স্থল বন্দর শাখরা বাজারের দিকে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, কবীর (২৫), আজিজুল ইসলাম (৪৫) ও আজিজুল ইসলাম বাবু (৩৫)।

স্বতন্ত্র প্রার্থী ছাইফুল করিম সাবু জানান, তিনি সদর উপজেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকা মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে গণসংযোগ শেষে শাঁখরা এলাকায় যাচ্ছিলেন। এসময় পিছিয়ে পড়া তিনটি মটর সাইকেল আটকে দিয়ে অগ্নি সংযোগ করে জামায়াত-শিবিরের কর্শীরা। একই সময় মারপিঠ করা হয় ওই তিন কর্মীকে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইনামুল হক ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীরসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান।

এ ব্যাপারে জেলা জামায়াতের আমীর আব্দুল খালেক মন্ডল ও প্রচার সম্পাদক আজিজুর রহমানের সাথে তাদের সেলফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ