Home / রাজধানী / হানিফের হাত ধরে জামায়াতের রোকন আওয়ামী লীগে

হানিফের হাত ধরে জামায়াতের রোকন আওয়ামী লীগে

জামায়াতপন্থী শ্রমিক সংগঠন কুষ্টিয়া জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি রোকন নওশের আলী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। সোমবার রাত নয়টার দিকে কুষ্টিয়া শহরের কাটাইখানা মোড়ে শহর যুবলীগ আয়োজিত নির্বাচনী সভায় আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের সঙ্গে করমর্দন করে তিনি যোগদান করেন।তিনি কুষ্টিয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সহসভাপতি।

এসময় নির্বাচনী জনসভায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। যোগদান অনুষ্ঠানে নওশের আলী ও মাহবুব উল আলমের দুই হাত এক করে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।

সভায় উপস্থিত আওয়ামী লীগের এক নেতা জানান, নওশের বলেছেন ইসলাম শান্তির ধর্ম। কিন্তু জামায়াতে ইসলাম আন্দোলনের নামে নাশকতামূলক কর্মকাণ্ড করছে, যা ইসলাম সমর্থন করে না। তাই এখন থেকে তিনি আর জামায়াতের সঙ্গে নেই। স্বাধীনতার স্বপক্ষের দল আওয়ামী লীগের সঙ্গে থেকে তিনি রাজনীতি করতে চান।

এ প্রসঙ্গে আজগর আলী বলেন, “নওশের আলী জামায়াতের সাম্প্রতিক কর্মকাণ্ড ঘৃণা করে নিজ থেকেই আওয়ামী লীগে যোগদান করেছেন।”

যোগদানের ব্যাপারে জানতে চাইলে নওশের আলীর মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা জামায়াতের নায়েবে আমির ফরহাদ হুসাইন বলেন, “জামায়াতের রাজনীতিতে আসা-যাওয়ায় কোনো বিধি-নিষেধ নেই। আর যে মেয়ে বাবা-মায়ের অনুমতি ছাড়া অন্যের হাত ধরে বেরিয়ে যায়, সেই মেয়ে বাবা-মায়ের দোষই দেবে এটাই স্বাভাবিক।”

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ