Home / জাতীয় / ভয় দেখিয়ে মানুষের মন জয় করা যায় না-অলি

ভয় দেখিয়ে মানুষের মন জয় করা যায় না-অলি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রম (অব.) বলেছেন, এই মুহূর্তে দল এবং নিজের কথা চিন্তা না করে, দেশের অবস্থা অনুধাবন করুন। দেশকে বাঁচাতে এক দলীয় নির্বাচন বন্ধ করুন। আজ শনিবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি বলেন, ভয় দেখিয়ে মানুষের মন জয় করা যায় না। দেশের এই অসহনীয় অবস্থা থেকে বেরিয়ে আসার একমাত্র পথ হচ্ছে দশম জাতীয় সংসদ নির্বাচন স্থগিত করা।

অলি আহমদ বলেন, গত কয়েকমাস যাবত সব রাজনৈতিক দলের নেতাকর্মী, সমর্থক এবং সাধারণ মানুষ মৃত্যুপুরিতে বসবাস করছে। সোনার বাংলা আজ শশ্মানে পরিণত হচ্ছে। আজ

তিনি বলেন, আওয়ামী লীগ এখন নিজের ছায়ার সঙ্গে নির্বাচনী যুদ্ধে লিপ্ত হয়েছে। বিরোধী রাজনৈতিক দলগুলোর কোনো প্রার্থী এ প্রহসনের নির্বাচনে অংশ গ্রহণ করেননি। যে নির্বাচনে বিরোধী দলের কোনো প্রতিদ্বন্দ্বী নেই, সেখানে এত টাকা খরচ করে সশস্ত্র বাহিনীকে মাঠে নামানোর কারণ কি?

তিনি অভিযোগ করে বলেন, ইতোমধ্যে ৬০ হাজারের বেশি বিরোধী দলের নেতাকর্মী ও সমর্থকদের জেলে নিক্ষেপ করা হয়েছে। লাখ লাখ মামলা দেয়া হয়েছে। তারপরও কি ক্ষমতায় টিকে থাকার কোনো নিশ্চয়তা আছে?

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ