Home / রাজনীতি / বাংলামোটরে পুলিশ হত্যা মামলায় ফখরুল আসামি

বাংলামোটরে পুলিশ হত্যা মামলায় ফখরুল আসামি

রাজধানীর বাংলামোটরে পুলিশের রিকুইজিশন করা বাসে ছুঁড়ে মারা পেট্রলবোমায় এক পুলিশ সদস্যর মৃত্যুর ঘটনায় আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে মামলা করেছে পুলিশ। রমনা থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বাদী হয়ে ৩৫৩,৩৩৬,৩২৬,৩০৭,৩০২/৩৩৪,১০৯,১১৪,৪৩৫,৪২৭ ধারাসহ বিস্ফারণ দ্রব্য আইনের ৩ ও ৬ ধারায় মামলাটি দায়ের করেন। মামলা নং-৪২।

মামলায় পেট্রোলবোমা হামলার ইন্ধনদাতা ও প্ররোচনাকারী হিসেবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি নেতা মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমানুল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, আবদুল ছালাম, সালাউদ্দিন আহম্মেদ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম ফিরোজ, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির ওবায়দুল হক নাসির, ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি মঈনুল ইসলাম হিরু, সাধারণ সম্পাদক মাসুদ রানা, হুমায়ন কবির রওশন, কেন্দ্রীয় যুবদল নেতা সাঈফুল আলম নীরব, যুবদল (উত্তর) সভাপতি মাহমুদ হাসান, জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ড. শফিকুর রহমান‍, জামায়াতের কেন্দ্রীয় নেতা ডা. শফিকুল ইসলাম মাসুদ প্রমুখকে আসামী করা হয়।

প্রসঙ্গত, গতকাল রাতে বাংলামোটরে পুলিশ সদস্যদের বহনকারী একটি বাসে পেট্রলবোমা হামলা করে দুর্বৃত্তরা। এতে অগ্নিদগ্ধ হয়ে পুলিশের একজন সদস্য ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পুলিশের আরও একজন সদস্য ও বাসের চালক।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ