Home / জাতীয় / ২৯ ডিসেম্বর ঢাকা অভিমুখে অভিযাত্রার আহবান খালেদা জিয়ার (ভিডিও)

২৯ ডিসেম্বর ঢাকা অভিমুখে অভিযাত্রার আহবান খালেদা জিয়ার (ভিডিও)

বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচনকে তামাশা উল্লেখ করে এটি প্রতিহত করার ঘোষণা দিয়েছেন।পাশাপাশি ২৯ ডিসেম্বর ঢাকামুখী হওয়ার আহবান জানিয়েছেন।

মঙ্গলবার বিকাল পৌনে ৬টায় খালেদা জিয়া তার গুলশানের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

চলমান সংকট ও বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দেশবাসীর উদ্দেশে তিনি তার বক্তব্য তুলে ধরেন। শেষ দিকে এসে তিনি কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, ড. খন্দকার মোশাররফ, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. ওসমান ফারুক, রিয়াজ রহমান, জামায়াতের কর্মপরিষদ সদস্য ড. রেদোয়ান উল্লাহ সাহেদী, লিবারেল ডেমোক্রেটিক পার্টির(এলডিপি) কর্নেল(অব.) অলি আহমদ, বাংলাদেশ জাতীয় পার্টির(বিজেপি) আন্দালিব রহমান পার্থ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিএনপি নেতৃত্বাধীন ১৮দলের ডাকা ৮৩ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হওয়ার এক ঘণ্টা পরই খালেদা জিয়া দেশবাসীর উদ্দেশে তার কথা জানাতে এই সংবাদ সম্মেলন করছেন। মঙ্গলবার বিকাল ৫টায় বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ৫ম দফা অবরোধ অবরোধ কর্মসূচি শেষ হয়।

এর আগে চার দফা অবরোধ করেছে বিরোধী এ জোট। প্রথম দফায় ২৬ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত ৭১ ঘণ্টা, এরপর ৩০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত ১৩১ ঘণ্টা, তৃতীয় দফায় ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ১৪৪ ঘণ্টা এবং সর্বশেষ ১৭ থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত ৭২ ঘণ্টার অবরোধ ডাকা হয়।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ