Home / রাজনীতি / রোববার জাপার মন্ত্রীদের পদত্যাগ

রোববার জাপার মন্ত্রীদের পদত্যাগ

url_23885আজ ছুটির দিন তাই প্রধানমন্ত্রী সময় দেননি। তাই আগামীকাল রোববার তিনি যখন সময় দিবেন তখনই পদত্যাগপত্র জমা দেয়া হবে।শনিবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে এক সংবাদ ব্রিফিংয়ে এ কথা বলেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

অন্তর্বর্তীকালীন সরকারের মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ ও উপদেষ্টা জিয়াউদ্দিন বাবলু পদত্যাগ করছেন কি না- সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ‘তারাও করবেন। তাদের সঙ্গে কথা হয়েছে।’ তবে তারা কখন পদত্যাগ করবেন বা শেষ কখন কথা হয়েছে এর জবাব দেননি তিনি।

তবে এ ব্যাপারে পরে এরশাদ বলেছেন, ‘তারা পদত্যাগ করলেই কি না করলেই কি। তাতে কিছু আসে যায় না। আমি এখনো বলছি, সব দল নির্বাচনে না গেলে আমি নির্বাচনে যাব না।’

শনিবার থেকে মনোনয়নপত্র প্রত্যাহার শুরু হয়েছে। মহাসচিবের বিফ্রিংয়ে সময় উপস্থিত ছিলেন এরশাদের ভাই জিএম কাদের। দলীয় প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার বিষয়ে তিনি এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ঢাকার আসনের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।’ তবে ঢাকার বাইরে কেউ করেছেন কি না তা তিনি জানেন না।

উল্লেখ্য, রুহুল আমিন হাওলাদার, জিএম কাদেরসহ দলীয় নেতারা শনিবার সকাল থেকে কয়েক দফা বৈঠক করেন। গণমাধ্যমে প্রকাশিত রওশন এরশাদের দলীয় প্রধান হওয়ার খবর সঠিক নয় বলেও ব্রিফিংয়ে দাবি করা হয়।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ