Home / রাজনীতি / বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হচ্ছেন যারা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হচ্ছেন যারা

সংশ্লিষ্ট আসনে মনোনয়নপত্র দাখিল না করায় আওয়ামী লীগের চার প্রার্থী নির্বাচনের আগেই জয়ী হতে যাচ্ছেন।

সোমবার মনোনয়ন দাখিলের শেষ সময় পর্যন্ত অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় ঐ চার প্রার্থীর জয়ের সম্ভাবনা দেখা দিয়েছে।

মনোনয়নপত্র দাখিল করেই দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর। তিনি চাঁদপুর-১ আসনের জন্য মনোনয়ন জমা দিয়েছেন। এ আসনে অন্য কেউ মনোনয়ন জমা দেননি।

সরকার দলীয় চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন থেকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। এআসনেও অন্য কেউ মনোনয়ন জমা দেয়নি।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহাম্মাদ তৌফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আজ সোমবার শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদের বড় ছেলে রেজওয়ান আহাম্মাদ তৌফিক। আর কেউ ঐ আসনে মনোনয়ন পত্র জমা দেয়নি বলে জানা গেছে।

যশোর-১ আসনে মনোনয়ন জমা দেন আপিল উদ্দিন। তিনিও একা ঐ আসনে মনোনয়ন জমা দিয়েছেন। ফলে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনিই নির্বাচিত হতে চলেছেন।

 

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ