Home / রাজনীতি / তারেক রহমানের ‘কথিত’ নাইট ক্লাবের ছবি সামাজিক গণমাধ্যমে প্রকাশ (আপডেট)

তারেক রহমানের ‘কথিত’ নাইট ক্লাবের ছবি সামাজিক গণমাধ্যমে প্রকাশ (আপডেট)

“সহীহ হেফাজতি, জামায়াতি কায়দায় জীবন উপভোগ করছেন তারেক জিয়া” এই শিরোনামে একটি ছবি সামাজিক গণমাধ্যম ফেসবুকে প্রকাশিত হয় (নীচের ছবি)। আর এর পরই সামাজিক গণমাধ্যম ফেসবুকে বহুল আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠে ছবিটি। আর এরপরেই সামাজিক গণমাধ্যম ফেসবুকে বহুল আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠে ছবিটি। কেউ কেউ ব্লগও লিখে ফেলেন এই ছবির উপর ভিত্তি করে।

আপডেট: বাংলাদেশ সময় রাত ১১:০০ টা: উপরের ছবিটি আমাদের হাতে কিছুক্ষণ আগে এসে পৌছে।

আপডেট: বাংলাদেশ সময় রাত ১১:০০ টা: উপরের ছবিটি আমাদের হাতে কিছুক্ষণ আগে এসে পৌছে।

ছবিতে তারেক রহমানকে হাসিমুখে একটি ধূসর রঙের টিশার্ট পরিহিত অবস্থায় নাইট ক্লাবে বিদেশী তরুন-তরুনীদের সাথে দেখা যায়। তবে হুবহু একই রকম আরেকটি ছবি পওয়া গিয়েছে যেখানে তারেকের জায়গায় একি রকম পোশাক পরিহিত এক বিদেশি নাগরিককে দেখা যায়। পাঠকদের জন্য ছবি দুটি প্রকাশ করা হল। উল্লেখ্য যে, নীচের ছবিটি উপরের ছবির ঠিক উল্টো (সামনের সারির মানুষদের লক্ষ্য করলেই বিষয়টি পরিষ্কার হয়ে উঠবে)।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের দেশে ফেরা নিয়ে যখন বিএনপির বিভিন্ন নেতারা কথা বলছেন ঠিক তখনই এই ছবিটি প্রকাশিত হলো।

উল্লেখ্য, সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমান ২০০৮ সালের ১১ জানুয়ারি জামিনে মুক্ত হয়ে চিকিৎসার জন্য সপরিবারে লন্ডন যান। তারেক রহমান এখনো লন্ডনে রয়েছেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ