Home / নির্বাচন / স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলের বীরত্ব, ৪৭৫ ভোট দিলেন একাই!

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলের বীরত্ব, ৪৭৫ ভোট দিলেন একাই!

পাবনা-১ আসনে (বেড়া-সাঁথিয়া) দুটি স্থানে চারটি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুর ছেলে ও ব্যক্তিগত সহকারীর নেতৃত্বে ভোট ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

পাবনার বেড়া উপজেলায় পাইকহাটি শহীদনগর উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রে স্বরাষ্ট্র প্রতিমিন্ত্রী অ্যাভোকেট শামসুল হক টুকুর ছেলে রঞ্জনের লোকজন জোর করে ব্যালটে সিল দিয়েছেন। এসময় প্রতিবাদ করতে গেলে স্বতন্ত্র প্রার্থী আবু সাইদের তালা প্রতীকের এজেন্ট নূর ইসলামকে মারধর করে তারা। আজ সকালে এ ঘটনা ঘটে।

ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার শামসুর রহমান জানান, ১৫-২০ লোক ভয়ভীতি দেখিয়ে জোর করে ৯৯টি ব্যালট ছিনিয়ে নিয়ে সিল মেরে চলে যায়। ব্যালট নাম্বারগুলো হলো- ২৩৩২০১-৯৯টি।

ওই কেন্দ্রে দায়িত্বপালনরত এসআই নজরুল ইসলাম বলেন, “ভোটার সেজে কয়েকজন এসে সিল মেরে গেছে। আমরা বুঝতে পারিনি।”

সাথিয়াখোলা এবতেদায়ী মহিলা মাদ্রাসা, কাশিনাথপুর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জালাল উদ্দিন বলেন, “১৫ থেকে ২০ জন জোর করে সাড়ে তিনশ’ ভোট দেয়। দায়িত্বরত পুলিশ কনস্টেবল রুবেল হোসেন বলেন, আমরা দুই পুলিশ কী করবো। তারা জোর করে সিল মেরে চলে গেছে।”

প্রিসাইডিং কর্মকর্তা, স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ষাটিয়াকোলা ইবতেদায়ি মাদ্রাসার দুটি কেন্দ্রে নির্বাচনী কর্মকর্তাদের লাঞ্ছিত করে ও ভয়ভীতি দেখিয়ে ৪৭৫টি ভোট কেটে ব্যালট বাক্সে ঢুকিয়ে দিয়েছে নৌকা মার্কার সমর্থকেরা। প্রিসাইডিং কর্মকর্তা আতিকুর রহমান জানান, বিষয়টি তিনি ইউএনওকে অবহিত করেছেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ