Home / বিনোদন / এই গল্পে ভালোবাসা নেইঃ অনিক
এই গল্পে ভালোবাসা নেইঃ অনিক

এই গল্পে ভালোবাসা নেইঃ অনিক

আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে পরিচালক রয়েল অনিক নির্মাণ করছেন রোমান্টিক সিনেমা ‘এই গল্পে ভালোবাসা নেই’। এটি তার দ্বিতীয় সিনেমা।

আরেফিন শুভ ও তানহা মৌসুমী এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন পরিচালক অনিক।

অনিক বলেন, “রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ সিনেমাতে দর্শকদের জন্য থাকছে চমক আর উত্তেজনা । রেড ক্যামেরায় নির্মিত এই সিনেমায় থাকছে হাই ডেফিনেশন ভিজুয়াল ভিডিও গ্যাজেট। একটি আইটেম গানও থাকবে। গানটির কথা, সুর ও দৃশ্যায়নেও ভিন্নতা আনা হবে।”

এখানে তানহা বাংলাদেশের সীমান্তবর্তী একটি শহরেরে এক প্রভাবশালী পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন। পরিবারের পছন্দের ছেলেকে তিনি বিয়ে করতে চান না। এ নিয়ে পরিবারে অশান্তি শুরু হলে তিনি বাড়ি ছেড়ে পালান। ট্রেনে দেখা হয় শুভর সঙ্গে। শুভর মাও তার ছেলের বিয়ে দিতে উদগ্রীব। শুভ তানহাকে মিথ্যা বউ সাজিয়ে বাড়ি নিয়ে আসেন। একপর্যায়ে দুজনেই প্রেমে পড়ে যান। একদিন তানহা জানতে পারেন শুভ ক্যান্সার রোগী। শুভর রোগমুক্তি কামনায় ছুটে বেড়ান তানহা।

সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ববিতা, কাজী হায়াৎ, ডলি জহুর, আলীরাজ, শিরিন বকুল, ডন, ড্যানি সিডাক এবং মিশা সওদাগর।

সিনেমার সংগীত পরিচালনা করবেন ইমরান, ইবরার টিপু ও শওকত আলী ইমন। গান গাইবেন ন্যান্সি, কণা, পড়শী, এলিটা, রুমি, ইমরান।

আগামী বছর জানুয়ারিতে এ সিনেমার শুটিং শুরু হবে।

এদিকে অনিক পরিচালিত ‘গেইম’ সিনেমা এখন মুক্তির দিন গুণছে। এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিরব ও অমৃতা। এ সিনেমার মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হয়েছে মডেল অমৃতার।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ